রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় বাড়িতে হাঁস ঢোকায় কৃষককে পেটালো প্রতিবেশিরা- নিউজ অলটাইম

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ২০৩
নিউজ আপঃ মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ১২:০৯ অপরাহ্ন
হেলাল সরদার

পটুয়াখালীর কলাপাড়ায় বাড়ির মধ্যে  হাঁস প্রবেশ করার জেরে হেলাল সরদার (৪০) নামে এক কৃষককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিবেশিরা । সোমবার বিকেলে উপজেলার টিয়াখালী ইউপির পশ্চিম বাদুরতলী গ্রামে এ ঘটনা ঘটে।  স্বজনরা রক্তাক্ত অবস্থায় ওই কৃষককে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

হাসপাতালে শয্যায় আহত হেলাল সরদার জানায়, আমার পালিত হাঁস প্রতিবেশি আব্বাসের বাড়িতে গেলে কারন জানতে চান তিনি। এক পর্যায়় ক্ষিপ্ত হয়ে আব্বাস হাওলাদার ও শহীদ খাঁন আমাকে কাঠের রুয়া দিয়ে আমার মাথার আঘাত করে এবং এলোপাথালী পেটাতে থাকে। আঘাতে আমার মাথা ফেটে গেলে অজ্ঞান হয়ে আমি মাটিতে লুটিয়ে পরি। এ বিষয়ে কলাপাড়া থানায় একটি অভিযোগ দিয়েছেন বলেও জানান তিনি।

অভিযুক্ত আব্বাসের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা শিকার করে বলেন আমার পরিবার নিয়ে গাল মন্দ করায় আমি হেলালকে মেরেছি।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এখনো পর্যন্ত অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে  তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর