শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কুড়িয়ে পাওয়া কন্যাকে বিয়ে দিলেন ইউপি চেয়ারম্যান সমর

রিমন সোহেল ঢাকা জেলা প্রতিনিধি: / ৩৬৭
নিউজ আপঃ সোমবার, ২১ জুন, ২০২১, ৩:৩৬ অপরাহ্ন

সাভারে দশ বছর আগে কুড়িয়ে পাওয়া এক কন্যা শিশুকে দীর্ঘদিন ধরে লালন পালন শেষে নিজ অর্থ ব্যায় করে বিয়ে দিয়ে অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর। এর আগে করোনা ভাইরাসে তার ইউনিয়নে নানা ধরণের মানুষকে প্রতিনিয়ত ত্রাণ সামগ্রী সাহায্য উপজেলা বাসীর সুনাম কুড়িয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তরুণ প্রজন্মের এই চেয়ারম্যান।

এলাকাবাসী জানায়, দশ বছর আগে সাভারের বলিয়ারপুরের টেকেরবাড়ি এলাকা থেকে নাসিমা নামের এক কন্যা শিশুকে কুড়িয়ে পেয়ে হেমায়েতপুরের একটি গ্রামে কোহিনুর নামের এক নারীকে লালন পালন করার দায়িত্ব দেন তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর। পরে ওই কন্যা শিশু বিয়ের উপযুক্ত বয়স হলে ইউপি চেয়ারম্যান পাত্র খুঁজতে থাকেন। পরে ওই এলাকায় ভাড়া থাকা শাহাজালাল নামের এক যুবক নাসিমাকে বিয়ে করার উদ্যোগ নিলে ১৯/০৬/২০২১ রোজ শনিবার রাতে হেমায়েতপুর এলাকায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতে নাসিমার সাথে শাহাজালালের বিয়ে দেওয়া হয়।

এসময় ইউপি চেয়ারম্যান ঘর সাজানোসহ নগদ অর্থ ও গহনাসহ নানা উপহার সামগ্রী দেন এই নব দম্পতিকে। বিয়েতে উপস্থিত হওয়া গণ্যমান্য ব্যক্তিরা নব দম্পতিকে সারা জীবন সুখে থাকার জন্য আর্শিবাদ করেন। সেই সাথে বিয়েতে আসা সকলকে দাওয়াত ও খাওয়ান ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর। নব এই দম্পতির বাঙালী ঘরোআনায় বিয়ে দেখার জন্য ওই এলাকায় উৎসুক জনতা ভীড় করেন ও ইউপি চেয়ারম্যানের প্রশাংসা করেন।

এবিষয়ে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর বলেন,নাসিমার শুধু বিয়ে দিয়েই দায়িত্ব শেষ না আমার সুখে দুঃখে সবসময় আমি নব এই দম্পতির পাশে থাকবো।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর