রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ধর্ষণ মামলার আসামীকে  গ্রেফতার না করায় মায়ের সংবাদ সম্মেলন

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ৩৭৬
নিউজ আপঃ শনিবার, ১৯ জুন, ২০২১, ৩:৩৯ অপরাহ্ন

কলাপাডার মিঠাগঞ্জ ইউনিয়নের পশ্চিম মধুখালী গ্রামের ৬ বছরের শিশু কন্যা ধর্ষণের আসামি গ্রেফতার না করার প্রতিবাদে মহিপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভিকটিমের মা। শনিবার সকাল ১০ টায় মহিপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মামলার বাদি ও ভিকটিমের মা লিখিত বক্তব্যে বলেন গত শুক্রবার তার ৬ বছরের শিশু কন্যাকে একই গ্রামের রুস্তুম ফকিরের ছেলে ইউসুফ ফকির (৩৫) ফুসলিয়ে বুট -মুড়ি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের মা নিজে বাদি হয়ে  কলাপাডা থানায় একটি মামলা  দায়ের করেন যার মামলা নম্বর ০৯/৯২। কিন্তু মামলা দায়েরের দীর্ঘ ১ মাস অতিবাহিত হওয়ার পরেও কলাপাডা থানা পুলিশ এখনো আসামিকে গ্রেফতার করতে পারেনি।

তিনি আরো অভিযোগ করে বলেন উল্টো মামলার তদন্ত কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি বলেন আপনারা আসামির খোজ দিন আমরা ধরে দিবোনে। এবং আসামির পরিবারের লোকজন ভিকটিমের পরিবারকে বার্তমানে ভিভিন্ন ভয় ভিতি দেখিয়ে মামলা উঠিয়ে ফেলার চাপ প্রয়োগ করছেন। তারা বর্তমানে নিরাপত্তা হীনতায় ভূগছেন।
সংবাদ সম্মেলনে  ভিকটিমের মা সাংবাদিকদের মাধ্যমে তার ৬ বছরের কন্যা শিশু ধর্ষনের বিচার দাবি করেন প্রধানমন্ত্রীর কাছে।

এ ব্যাপারে মামালার তদন্ত কর্মকর্তা এস আই সুজনের কাছে জানতে চাইলে তিনি বলেন আসামি গ্রেফতারের জন্য আমরা চেষ্টা চালানো হচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর