রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় গৃহবধুকে পিটিয়েছে কচু ক্ষেতে কাচারিপাড়ার কামরুল

হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহীঃ / ১৮০
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৭:০৮ পূর্বাহ্ন

রাজশাহীর বাঘায় কচু খেতে ঘাস কাটার অপরাধে এক গৃহবধুকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাউসা এলাকার হেদাতিপাড়া গ্রামে। আহত গৃহবধু নারজিনা বেগম (৩০) বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন বলে জানান নারজিনার স্বামী শহিদুল ইসলাম। এ ঘটনায় সালাম শেখের ছেলে কামরুলে বিরুদ্বে  ওই গৃহবধু বাদী হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানাযায়, বুধবার (১৬ জুন) দুপুর দেড়টার দিকে গৃহবধূ নারজিনা তার বাড়ির পাশের্ব কাচারিপাড়ায় কামরুলের কচু খেতে ঘাস কাটছিল। এসময় জমির মালিক কামরুল এসে ক্ষিপ্ত হয়ে নারজিনাকে গালিগালাজ করার একপযার্য়ে এলোপতাড়ি মারপিট করে এবং হাসুয়া দিয়ে আঘাত করতে থাকে। এ সময় ভুক্তভোগির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে অভিযুক্ত কামরুল পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে এবং চিকিৎসার ব্যবস্থা করা হয় বলে জানান তার স্বামী শহীদুল। অভিযুক্ত কামরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, আমি তাকে গালিগালাজ করেছি কিন্তু পিটিয়ে জখম করি নাই। এ বিষয়ে বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান শফিক বলেন, ইতি পুর্বেও একাধিকবার কামরুলের বিরুদ্ধে আমার কাছে অভিযোগ এসেছে। এ ঘটনায় যেহেতু থানায় অভিযোগ হয়েছে আইনি প্রক্রিয়ার মাধ্যমে ভুক্তভোগি যেন ন্যায় বিচার পায়। এ ঘটনায় নারজিনা বেগম বাদী হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।
বাঘা থানা কর্তব্যরত পুলিশের উপ-পরিদর্শক মাহফুজুর রহমান জানান, অভিযোগ আমলে নেয়া হয়েছে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর