শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভারে ৬১০ পুরিয়া হেরোইনসহ আটক দুই মাদক ব্যবসায়ী

রিমন সোহেল ঢাকা জেলা প্রতিনিধি: / ৪৯২
নিউজ আপঃ শুক্রবার, ১১ জুন, ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

সাভার উপজেলা বিরুলিয়া ইউনিয়নে বৃহস্পতিবার মধ্যরাতে গোপন সংবাদ এর ভিত্তিতে অভিযান চালিয়ে সাভার মডেল থানার বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর জলিল বেকারী মোড় এলাকা হতে মোট ৬১০ পুরিয়া হেরোইনসহ দুই  মাদক  ব্যবসায়ীকে আটক করেছে বিরুলিয়া  পুলিশ  ফাঁড়ির   ইন-চার্জ ও সাভার থানার উপ-পরিদর্শক  (এসআই) অপূর্ব দত্ত।
এমসয় অন্ধকারে পালিয়ে যায় মাদকের ডিলার রিপন। আটককৃতরা হলো ১)হীরা (২৬) পিতাঃলাট মিয়া,গ্রামঃকালিয়াকৈর ২) রাসেল (২৫)  পিতাঃ আব্দুল মালেক,গ্রামঃছোট কালিয়াকৈর (নৌ বাহিনী গেট সংলগ্ন)।
১নং আসামী হীরার নিকট হতে ৪৩০ পুরিয়া ও ২নং আসামী রাসেল এর নিকট হতে ১৮০ পুরিয়া হেরোইন জব্দ করা হয়েছে। আসামীদের মতে যার বাজার মূল্য প্রায় ৬১,০০০ হাজার টাকা। হীরা ও রাসেল পলাতক আসামী রিপনের সহযোগিতায় দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছে।
উপ-পরিদর্শক(এসআই) অপূর্ব দত্ত বলেন,তাদের বিরুদ্ধে মাদক  আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে। পলাতক আসামীকে গ্রেফতার করার জন্য অভিযান চলমান রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর