শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে মাদক সেবন না করার শপথ নিলো ৫০ পরিবহন শ্রমিক

আনোয়ারুল ইসলাম রাজবাড়ী  প্রতিনিধি  / ২৯৩
নিউজ আপঃ মঙ্গলবার, ৮ জুন, ২০২১, ৭:৩৩ অপরাহ্ন

“মুজিববর্ষের অঙ্গিকার তামাক ও ধুমপান করবই পরিহার” এই স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন উপলক্ষে ধুমপানসহ সকল প্রকার মাদক সেবন না করার শপথ গ্রহন করেছে ৫০ জন পরিবহন শ্রমিক।

সোমবার সকালে রাজবাড়ীর জেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাব মিলনায়তনে এ শপথ গ্রহন ও তাদের মাঝে পুষ্টিকর খাবার বিতরন করা হয়।

এ সময় রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ীর  জেলা প্রশাসক দিলসাদ বেগম।  বিশেষ অতিথি অতিথি হিসেবে বক্তৃতা করেন  সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজাউনা নাহিদ।

পরে জেলার ৫০ জন পরিবহন শ্রমিকের মাঝে পুষ্টিকর খাবার হিসেবে দুধ, ডিম ও মুরগির মাংস বিতরন করা হয়। এর আগে ওই পরিবহন শ্রমিকদের মাদক না করার শপথ বাক্য পাঠ করান রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর