শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ফিলিস্তিনদের উপর ইসরায়েলি হামলা ও অগ্রাসনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২৩৭
নিউজ আপঃ শুক্রবার, ২১ মে, ২০২১, ৪:২৯ অপরাহ্ন

মুসলমানদের প্রথম কিবলা বাইতুল মুকাদ্দাসকে রক্ষা ও নিরীহ ফিলিস্তিনিদের উপর কুখ্যাাত সন্ত্রাসী ইসরাইলের বর্বরোচিত হামলা ও অগ্রাসনের প্রতিবাদে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে।

নীলগঞ্জ ইউনিয়ন  ইমাম সমিতির উদ্দ্যেগে আছর নামাজবাদ পাখিমারা কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে বিক্ষোভ  মিছিলটি বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বিভিন্ন ধরনের ¯েøাগান ও নানা ধরনের লেখা প্লেকার্ড, ফেস্টুন ও ব্যানার নিয়ে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ  বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করে।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ফিলিস্তিনের উপর ইসরায়েলি আগ্রাসন অবিলম্বে বন্ধ করতে হবে। গণহত্যার বিচার করতে হবে। পাশাপাশি মুসলিম  সংগঠনগুলোকে আরো শক্তিশালী হওয়ার আহ্বান জানান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর