শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভারে তৃতীয় লিঙ্গের পাশে জাবি’র সামিয়া হাসান

নিজস্ব প্রতিনিধি / ৫৬৫
নিউজ আপঃ রবিবার, ৯ মে, ২০২১, ৩:১৯ অপরাহ্ন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৫ তম আবর্তনের শিক্ষার্থী সামিয়া হাসান ও তার সহপাঠিদের উদ্যোগে ৩০ জন তৃতীয় লিঙ্গের জন্য ঈদ বাজার ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন। এ ছাড়া তাদের মধ্যে গাছের চারা বিতরন করা হয়েছে।

রবিবার বিকেলে সাভার পৌর এলাকার ভাটপাড়ায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিতরনকৃত সামগ্রীর মধ্যে পোলার চাল,তেল,সেমাই,চিনি ও গুড়া দুধ উল্লেখযোগ্য। উল্লেখ্য, ২০২০ সালে সামিয়া হাসান তার কাজের স্বীকৃতি হিসেবে আইভিডি অ্যাওয়ার্ড জি-৫ পুরস্কার এবং ২০২১ সালে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ডাবর আমলা থেকে বিজয়িনী পদক অর্জন করেন।

এসময় সামিয়া হাসান বলেন, তৃতীয় লিঙ্গের মানুষ আমাদের মতোই সাধারণ মানুষ। তাই আমাদের প্রত্যেকের উচিত নিজ নিজ জায়গায় থেকে তাদের পাশে দাঁড়ানো। এই করোনা মহামারিতে তাঁরাও যেনো সাধারণ মানুষের মতো বাঁচতে পারে সে সুযোগ করে দেওয়ার জন্য সাবার প্রতি আহ্বান জানান তিনি। এ ঈদ সামগ্রী বিতরণে সার্বিক সহায়তা করেন, ছাত্রলীগ নেতা ইমরান হাসান নাহিদ, রেড ক্রিসেন্টে কর্মী ও গণস্বাস্থ্য মেডিকেলের শিক্ষার্থী ইমন চৌধুরী প্রমুখ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর