রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাতের অন্ধকারে বসত বাড়িতে হামলা,নেপথ্যে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ৩৬১
নিউজ আপঃ সোমবার, ২৬ এপ্রিল, ২০২১, ৪:২১ অপরাহ্ন

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড এলাকার চষাবিলা গ্রামের মজনু মোল্লা ও কুদ্দুস মোল্লার বাড়ি ঘর রাতের অন্ধকারে দেশীয় অস্ত্রদিয়ে ভেঙে তছনছ করে দিলো নারুয়া ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি বারেক বিশ্বাসের ভাই ভাস্তে। পুলিশ গিয়ে পরিবেশ শান্ত করে।
রবিবার (২৫ এপ্রিল) রাতে চষাবিলা গ্রামের মজনু মোল্লা ও কুদ্দুস মোল্লার বসত বাড়ির উপর হামলা চালালো ইউনিয়ন আওয়ামিলীগ নেতার ইন্দোনে।
জানাযায় পূর্ব সূত্রতা ও আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে এ হামলা চালানো হয়। তবে গতকাল রাতে মজনু মোল্লার ছেলে তৌকির (২৪)  তার বাড়ির সামনের রাস্তার উপর ইফতার করে দাড়িয়ে ছিলো।  সে সময় ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি বারেক বিশ্বাসের ভাস্তে দাউদ বিশ্বাস (২৫) দাঁড়িয়ে থাকা তৌকিরের সাথে বাকবিতন্ডে জড়িয়ে পরে। তখন স্থানীয়দের মাধ্যমে সমস্যা সমাধান হয়। কিন্তু দাউদ বাড়ি গিয়ে তার বাপ চাচা ও ভাইদের নিয়ে এসে তৌকিরের বাড়ি হামলা চালায়।
স্থানীয়দের মাধ্যমে জানাযায়, বারেক বিশ্বাসের ভাই ভাস্তে সহ ৪০/৫০ জন দেশিয় অস্ত্রসহ মজনু মোল্লা ও কুদ্দুস মোল্লার বসত বাড়িতে হামলা চালায়। বাড়ির জানালা দরজা ভেঙে ঘরে থাকা আসবাবপত্রে ভাংচুর চালায়। এতে কতে কয়েক লক্ষ টাকার মালামাল ক্ষতি হয়। হামলা কারিরা বাড়িতে থাকা নগদ ৩ লক্ষ টাকা সহ ৪ টি মোবাইল ও ফোন নিয়ে যায়।একটা মোটরসাইকেল ভেঙে তছনছ করে দেয়।
বিভিন্ন মাধ্যমে জানাযায় নারুয়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি বারেক বিশ্বাস সভাপতি হওয়ার পর থেকে এলাকায় মারামারি জমি দখল সহ বিভিন্ন অপকর্ম চালাছে। বারেক বিশ্বাস শিল্পপতি হওয়ার কারণে তিনি উপর মহল মেনেজ করে সভাপতি হয়েছে বলে জানা যায়।
স্থানীয় আওয়ামীলীগের অনেকেই জানান বারেক বিশ্বাস কে আগে তেমন কেউ চিনত না সে ঢাকা থাকতেন কোন দিন আওয়ামীলীগের কার্যক্রমে ছিলো না।
বারেক বিশ্বাস এর বাড়ি ১ নং ওয়ার্ড এলাকায় তবে ওই ওয়ার্ডের আওয়ামীলীগের নেতাদের সাথেও তার তেমন সম্পর্ক নাই বললেই চলে। তিনি তার আধিপত্য বিস্তারের জন্য ভাই ভাস্তে দিয়ে এলাকায় সময় অসময় মারামারি করে।
তবে প্রবীণ রাজনৈতিক ব্যক্তিদের মতে বারেক বিশ্বাস তার আধিপত্য বিস্তারের জন্য এই সব কার্যক্রম চালাচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর