শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিরতিহীন মাস্ক বিতরণের কর্মসূচি চালিয়ে যাচ্ছেন আ.লীগ নেতা

সাভার প্রতিনিধিঃ / ২২০
নিউজ আপঃ শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন

বিশ্বব্যাপী মহামারি করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে ৫ম দিনেও আশুলিয়ায় মাস্ক বিতরণ করেন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগ। শুক্রবার (৯ এপ্রিল) আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ভাদাইল দক্ষিণপাড়ায় আজ ৪ড়থ দিনেও মাস্ক বিতরণ করলেন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা হাজী মোঃ মতিউর রহমান মতিন।

নিজ উদ্যোগেই বিভিন্ন শ্রেণী-পেশার কর্মজীবি মানুষের মাঝে তিনি এ মাস্ক বিতরণ কর্মসূচি চালিয়ে যাচ্ছেন। এসময় তিনি বলেন, মহামারি করোনা প্রতিরোধে গতবছরের মতো এ বছরও আমরা প্রাথমিকভাবে লকডাউন ঘোষণার আগ থেকেই মাস্ক বিতরণ কর্মসূচি শুরু করেছি।

তিনি আরও বলেন, মাস্ক বিতরণের পাশাপাশি মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রাখারও পরামর্শ দিয়ে যাচ্ছি। যারা মাস্ক পরিধান করার নিয়ম-কানুন জানেন না তাদেরকে মাস্ক কিভাবে পরিধান করতে হয় সেবিষয়েও সচেতন করছি। কর্মজীবি মানুষদের একটি মাস্ক একবারের বেশিসময় না পরার পরামর্শও দেন। তবে সচেতনতা বৃদ্ধিতে আমার এ কর্মসূচি চালিয়ে যাবো। বিশেষ করে পরিবহণ,পোশাক শ্রমিক,রিকশা-ভ্যান এবং পথিকদের মাঝে স্বাস্থ্যবিধি রক্ষায় মাস্ক বিতরণ এবং সচেতনতা বৃদ্ধিতে কাজ করছি আমরা। ধারাবাহিকভাবে করোনা মোকাবেলায় আমরা এ কার্যক্রম পরিচালনা অব্যাহত রাখবো।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share