বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিতে চান আবুল কাশেম সরোয়ার 

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ৪৩৬
নিউজ আপঃ মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১, ৩:৩০ অপরাহ্ন

সামনে ইউপি নির্বাচন আর এই নির্বাচনকে ঘিরে বাংলাদেশের প্রতিটি ইউনিয়নে শুরু হয়েছে প্রার্থীদের প্রচার প্রচারণা। ঠিক তেমনই রাজবাড়ীর পাংশা উপজেলার ৪নং বাবুপাড়া ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সমাজসেবক, বিশিষ্ট ব্যবসায়ী ও বর্তমান বাবুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম সরোয়ার। তিনি দীর্ঘদিন বাবুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
চেয়ারম্যান থাকাকালীন সময়ে তিনি এলাকার উন্নয়নে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসার জন্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করিয়েছেন বলে এলাকার একাধিক স্থানীয় জনসাধারণ জানিয়েছে। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই পুনরায় তার নির্বাচন করার প্রত্যাশা।
এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন বাবুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।
বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি এবং সেই সাথে বিগত সময়ে চেয়ারম্যান ছিলাম। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত বাবুপাড়া ইউনিয়নের উন্নয়নমূলক বাকি কাজগুলো করে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব।
তিনি আরো বলেন, পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাস নির্মুলের বাকি কাজগুলো করে বাবুপাড়া ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর