রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দিনাজপুর হিলিতে ট্রাক ভর্তি গরুসহ ৯ চোর আটক

আর. কে. উসমান আলী, দিনাজপুর থেকে / ২৬৬
নিউজ আপঃ মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১, ৩:০৭ অপরাহ্ন

দিনাজপুরের হিলিতে গরু বহন করা একটি ট্রাক, ৩টি গরুসহ ৯ জন গরু চোরকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। মঙ্গলবার (২৩ মার্চ) সকালে হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়নের কাশিয়াডাঙ্গা বিজ্রে তাদেরকে জনতার সহযোগীতায় আটক করা হয়েছে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহীদ জানান, সকালে ফোনের মাধ্যমে জানতে পারি যে আলীহাট ইউনিয়নে একদল গরু চোরকে জনতা আটক করেছে। পরে সেখানে উপস্থিত হয়ে একটি ট্রাক, তিনটি গরু ও ৯জন গরু চোরকে আহত অবস্থায় আটক করা হয়। পরে তাদেরকে হাকিমপুর উপজেলা ¯^াস্থ্য কমপ্লে·ে চিকিৎসা দেওয়া হয়েছে। প্রাথমিক ভাবে তারা ¯^ীকার করে জেলার বোচাগঞ্জ থানা থেকে গরুগুলো চুরি করে।

আটককৃতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ থানার চকপাড়া জামালপুর গ্রামের মুনসুর আলীর ছেলে আব্দুল মনিম, নীলফামারী সদর উপজেলার বেলাডাঙ্গা গ্রামের রবি চন্দ্রের ছেলে লিটন চন্দ্র ও একই উপজেলার বাগানবাড়ি গ্রামের মৃত জহিমুদ্দীনের ছেলে হযরত আলী, বিরামপুর উপজেলার শ্রীপুর গ্রামের তোশারফ হোসেনের ছেলে মুসফিকুর রহমান, বীরগঞ্জ উপজেলার ভোগডোবা গ্রামের মৃত হরেণ দাসের ছেলে তাপস দাস, কোতয়ালী উপজেলার বোদাবাড়ী গ্রামের মৃত সুন্দর দাসের ছেলে কৃষ্ণ দাস ও যলীবাড়ি গ্রামের মঞ্জুর ছেলে আরিফ হোসেন, বোচাগঞ্জ উপজেলার শ্রীমন্দপুর গ্রামের বিজয় দাসের ছেলে সুজল দাস এবং খানসামা উপজেলার নবেশ দাসের ছেলে সাধু চন্দ্র দাস, সকলের জেলা দিনাজপুর।

পরে তাদের কে মামলা দায়েল পূর্বক দিনাজপুর আদলতের মাধ্যমে জেল হাজতের প্রেরন করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর