রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নবম শ্রেনী পড়ুয়া শিক্ষার্থীকে অপহরন

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২১৬
নিউজ আপঃ মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১, ২:৪৭ অপরাহ্ন

পটুয়াখালীর মহিপুরে নবম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীকে অপহরনের দায়ে ইমরান বয়াতী (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার সন্ধ্যায় কুয়াকাটা পৌর শহরের হুইচান পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ইমরানকে প্রধান আসামী করে তিন জনের নামে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ ইমরান ওই শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। কিন্তু ওই শিক্ষার্থী তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত রবিবার শেষ বিকালে কমরপুর থেকে তাকে অপহরন করে নিয়ে যায়। পরে গতকাল সন্ধ্যায় পুলিশ ওই শিক্ষার্থীকে হুইচান পাড়া থেকে উদ্ধার করে এবং ইমরানকে গ্রেফতার করে।
মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ইমরানের নামে মাদক ও অপহরনসহ মহিপুর থানায় সাতটি মামলা রয়েছে। আজ তাকে আদালতে সোপর্দ করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর