রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ঘোড়াঘাটে চাল বোঝায় ট্রাক থেকে ৮শ বোতল ফেনসিডিলসহ হেলপার গ্রেপ্তার

আর. কে. উসমান আলী, দিনাজপুর থেকে / ৩১৩
নিউজ আপঃ শনিবার, ২০ মার্চ, ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাটে চাল বোঝাই ট্রাক থেকে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৮শ বোতল ফেনসিডিলসহ ঢাকা গামী একটি ট্রাক জব্দ করছে ঘোড়াঘাট থানা পুলিশ। এই ঘটনায় ট্রাকের হেলপারকে গ্রেপ্তার করে ট্রাক চালক ও ট্রাকের মালিকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার (২০ র্মাচ) মধ্যরাতে উপ-পরির্দশক ফজলার রশিদের নেতৃত্বে পুলিশের একটি দল দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কানাগাড়ী বাজার এলাকায় চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। এ সময় ঢাকাগামী চাল বোঝাই একটি ট্রাক ( ঢাকা মেট্রো-ট-২৪-৪০০৪) কে থামার সংকেত দিলে, চালক গাড়ী থামিয়ে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ প্রায় ১৪ টন চাল বোঝাই ট্রাকটিতে তল্লাশি চালিয়ে চালকের পিছনে সিটের নিচে দুটি চটের বস্তা এবং ট্রাকের কেবিনের উপর বিশেষ কায়দায় লুকায়তি আরো দুটি চটের বস্তার ভিতর থেকে ৮শ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

গ্রেপ্তার হওয়া ট্রাকের হেলপার দিলদার আলী ওরফে মোক্তাদুর রহমান (৩৬) দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার তুলশীপুর গ্রামের ওমর আলীর ছেলে।
অপরদিকে মামলার অপর দুজন আসামী হলো, একই উপজেলার তুলশীপুর মাজাপাড়া গ্রামের নওশাদ আলীর ছেলে পলাতক ট্রাক ড্রাইভার রানা মিয়া (৩২) এবং দিনাজপুরের ফুরবাড়ী উপজেলার খোয়ারপাড়া গ্রামের মৃত ওফিজ উদ্দিনের ছেলে ট্রাক মালিক হাফিজুর রহমান (৩৪)।

ঘোড়াঘাট থানার অফিসার ইনর্চাজ আজিম উদ্দিন বলেন, পলাতক ট্রাক চালক এবং ট্রাকের মালিক র্দীঘদিন যাবত চোরাই পথে ভারতে প্রবেশ করে মাদক সংগ্রহ কর। চাল বোঝায় ট্রাকসহ বিভিন্ন কৌশলে ফেনসিডিল পাচার করতেন। ট্রাকের মালিক একজন প্রতিষ্ঠিত মাদক ব্যবসায়ী। গ্রেপ্তার হওয়া হেলপারকে আজ দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হবে এবং অপর দুজন আসামীকে দ্রুত গ্রেপ্তার করতে আমরা কাজ শুরু করছি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর