রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজনৈতিক প্রতিহিংসায় হত্যা হুমকি দিলেন চেয়ারম্যান মুনা

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২৬৫
নিউজ আপঃ বুধবার, ১৭ মার্চ, ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক ইউনুছ আলী বিশ্বাস (৪৪) কে খুনের হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রব (মুনা) বিশ্বাসের বিরুদ্ধে।
গত ১৬ মার্চ (সোমবার) উক্ত অভিযোগের পেক্ষিতে পাংশা মডেল থানায় একটি সাধারণ ডাইরি করেন (জিডি নং-৬২৭) ইউনুছ আলী বিশ্বাস।
অভিযোগ পত্রে উল্লেখ করা হয় পাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রব (মুনা)  বিশ্বাস ও তার সহযোগী রবিউল ইসলামের    সঙ্গে দীর্ঘদিন যাবৎ রাজনৈতিক বিরোধ চলে আসছে। তারই জের ধরে চেয়ারম্যান ও তার সহযোগী বিভিন্নভাবে ইউনুস আলী বিশ্বাস কে প্রকাশ্যে ও গোপনে হত্যার হুমকি দিতে থাকে।
অভিযোগে আরও উল্লেখ করা হয় গত ১৫ তারিখে রবিউল ইসলাম ও তার ৫/৭ জন সহযোগী কে নিয়ে আনুমানিক বিকাল ৫টার সময় পাংশা থানার জাগিরকয়া বাজারে কাশেমের ঔষধের দোকানের সামনে পাকা রাস্তার উপর ইউনুছ আলী বিশ্বাসকে গালিগালাজ দিয়ে বিভিন্ন প্রকার ভয়-ভিতি সহ খুনের হুমকি দেন।
এ বিষয়ে ইউনুছ আলী বিশ্বাস বলেন, মুনা চেয়ারম্যানের সাথে আমার দীর্ঘদিনের রাজনৈতিক বিরোধ রয়েছে, তারই প্রেক্ষিতে মুনা এবং রবিউল আমাকে বিভিন্নভাবে হত্যার হুমকি দিচ্ছে  বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।তিনি আরও বলেন আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাট্টা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকায় গণসংযোগ করছি। তারই জের ধরে মুনা চেয়ারম্যান তার গুন্ডা বাহিনী দিয়ে আমাকে হত্যা পরিকল্পনা করছে।
এ বিষয়ে মোঃ আব্দুর রব (মুনা) বিশ্বাস বলেন, আপনি যেখানকার সাংবাদিক হন তাতে যায় আসে না। ইউনুছ আমার বিরুদ্ধে কোন অভিযোগ থানায় করে নাই, আপনি মিথ্যা বলছেন। পরে আবার তিনি বলেন ইউনুছ আমার বিরুদ্ধে নয় রবিউলের বিরুদ্ধে অভিযোগ করেছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর