বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জাতীয় শিশু দিবস পালিত

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২৫৬
নিউজ আপঃ বুধবার, ১৭ মার্চ, ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস রাজবাড়ীর বালিয়াকান্দিতে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

এবারই প্রথম উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বালিয়াকান্দি থানা, অফিসার্স ক্লাব, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বালিয়াকান্দি সরকারী কলেজ, বালিয়াকান্দি সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন সংগঠন নানা কর্মসুচীর মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে।

সকল সরকারি বেসরকারি  প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় উপস্থিত সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয় ও জাতীয় শিশু দিবসের শুভ সূচনা করা হয়। সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীর কেক কাটা হয়। পরে আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানার সভাপতিত্বে বক্তৃতা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার (ভুমি) এস,এম আবু দারদা, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হান্নান মোল্লা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস প্রমূখ।

এসময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে জাতীয় শিশু দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর