রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ঘোড়াঘাটে স্ত্রীকে পিটিয়ে হত্যার দায়ে স্বামী আটক

আর কে ওসমান আলী,নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ / ২৬২
নিউজ আপঃ সোমবার, ১৫ মার্চ, ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন

চার বছর আগে আতিয়ার রহমানের (২৪) সঙ্গে বিয়ে হয় আদুরী বেগম (২১)। বি‌য়ের কিছু‌দিন প‌রেই যৌতুকসহ নানা কারণে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনের মু‌খে প‌ড়েন আদুরী। তবে সংসার টিকিয়ে রাখতে স‌য়ে গে‌ছেন সব নির্যাতন। কিন্তু শেষ রক্ষা হয়‌নি।
দিনাজপুরের ঘোড়াঘাটে পারিবারিক কলহ ও যৌতুকের জেরে আদুরী বেগম (২১) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (১৫ মার্চ) ভোরে স্বামী আতিয়ার রহমানকে (২৪) আটক করেছে পুলিশ।আতিয়ার রহমান ঘোড়াঘাট উপজেলার শীধল গ্রামের শাহাদুল ইসলামের ছেলে। আদুরী বেগম পার্শ্ববর্তী গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ এলাকার শহিদুল ইসলামের মেয়ে।
 এলাকাবাসী  সূত্রে জানা যায়, রোববার (১৪ মার্চ) মধ্যরাতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী আদুরী বেগমকে মারপিট করে হত্যা করা হয়। পার্শ্ববর্তী এক ব্যক্তি মারপিটের ঘটনা দেখে ৯৯৯ এ কল করে সহায়তা চায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। রাত থেকে অভিযান চালিয়ে ভোরে ঘাতক স্বামীকে আটক করা হয়।
আদুরীর বাবা শহিদুল ইসলাম জানান, ৪ বছর আগে আতিয়ারের সঙ্গে তার মেয়ে আদুরী বেগমের বিয়ে হয়। যৌতুকসহ নানা কারণে শ্বশুর বাড়ির লোকজন প্রায় নির্যাতন করত তার মেয়েকে। সংসার টিকিয়ে রাখার জন্য তার মেয়ে কখনো মুখ খুলত না।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ  আজিম উদ্দিন বলেন,
খবর পে‌য়ে দ্রুত তাঁরা ঘটনাস্থলে পরিদর্শন করি। লাশটি উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য আজ সোমবার সকা‌লে দিনাজপুর এম আব্দুর র‌হিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে। এ ঘটনায় নিহত গৃহবধূর বাবা বাদী হয়ে থানায় মামলার প্রক্রিয়া শুরু করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর