রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ঘোড়াঘাটে  মাইক্রোবাস ছিনতাই চক্রের সদস্য  আটক,মাইক্রোবাস চালককে ছুরিকাঘাত।

আর. কে. উসমান আলী, দিনাজপুর থেকে / ২৪৪
নিউজ আপঃ রবিবার, ১৪ মার্চ, ২০২১, ৪:৫৬ অপরাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাটে চালককে ছুরিকাঘাত করে মাইক্রোবাস ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় পীরগঞ্জ থেকে ছিনতাইকারীর সদস্য ১ জন সহ গাড়িটি উদ্ধার করেছে পুলিশ।
এসময় পুলিশ ছিনতাইকারী দলের সদস্য কাওছারকে গ্রেফতার করেছে। চালক লুৎফর রহমানকে (৩৫) ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
লুৎফর রহমান বলেন, চারজন ব্যক্তি যাত্রী সেজে ঢাকার কালিয়াকৈর থেকে মাইক্রোবাস ভাড়া নিয়ে শুক্রবার (১২ মার্চ) রাতে দিনাজপুরের ঘোড়াঘাটে আসে।
গাড়িটি ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ আব্দুল্লাহপাড়া নামক স্থানে পৌঁছলে পেছন থেকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করা হয়। পরে আমাকে রাস্তার পাশে ফেলে গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। লুৎফর রহমান গাজীপুর জেলার কালিয়াকৈর সাহেব মিয়ার ছেলে বলে জানা গেছে।
ঘোড়াঘাট উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান জানান, স্থানীয়  লোকজনের মুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় চালককে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয় এবং পুলিশকে বিষয়টি অবগত করি।
পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মাহবুবুর রহমান জানান, (ওনটেস্ট) মাইক্রোবাসটি উদ্ধারসহ ছিনতাইকারী দলের সদস্য কাওছার রহমানকে গ্রেফতার করা হয়েছে।
কাওছার দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেরার রানিগঞ্জের নাইফুল ইসলামের ছেলে। তার সাথে থাকা আরো ৩ ছিনতাইকারী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত গাড়ি চালককে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং প্রাইভেটকারটি রংপুরের পীরগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর