বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জয়ের সেঞ্চুরিতে ধবলধোলাই আয়ারল্যান্ড উলভস

ডেস্ক রিপোর্ট / ৩৩৩
নিউজ আপঃ রবিবার, ১৪ মার্চ, ২০২১, ১:৪৮ অপরাহ্ন

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয়ের দারুণ সেঞ্চুরিতে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষ সিরিজের পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচেও জয় পেয়েছে বাংলাদেশ ইমার্জিং দল। পাঁচ রানের এই জয়ে ৪-০ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছে সাইফ হাসানের দল। চট্টগ্রামে প্রথম ওয়ানডে পরিত্যাক্ত হয়।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শেষ এই ম্যাচে শুরুতে ব্যাট করতে নেমে দুই বল হাতে থাকতে ২৬০ রান তুলে অলআউট হয় বাংলাদেশ। দারুণ ফর্মে থাকা ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয় খেলেন ১২৩ রানের ইনিংস। এছাড়া আনিসুল ইমনের ব্যাট থেকে আসে ৪১ রান। মাহিদুল ইসলাম অঙ্কন করেন ৩৩ রান।

জবাবে ব্যাট করতে নেমে আয়ারল্যান্ড উলভসের ডোহনি করেন ৮১ রান। মার্ক অ্যাডায়ারের ব্যাট থেকে আসে ৪৫ রান। এছাড়া রক করেন ৩৫ রান। জয়ের দারুণ সুযোগ তৈরি করলেও নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে জয় হতে পাঁচ রান দূরত্বে থামে তারা।

বাংলাদেশের হয়ে অধিনায়ক সাইফ হাসান তার স্পিন দিয়ে তুলে নেন দলের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট। এছাড়া তানভির ইসলাম ও শফিকুল দুটি করে উইকেট তুলে নেন। আয়ারল্যান্ডের হয়ে অ্যাডায়ার নেন ৩ উইকট। টেক্টর ও প্রিটোরিয়াস দুটি করে উইকেট তুলে নেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর