শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভারের একজন সফল উদ্যোক্তা জিয়ারত হোসাইন খান

নিজস্ব প্রতিবেদক,সোহেল রানা / ২৭৮
নিউজ আপঃ শনিবার, ৬ মার্চ, ২০২১, ৪:০৫ অপরাহ্ন

সাভার উপজেলা বাসীর স্বাস্থ্য ও সৌন্দর্য রক্ষার্থে সুস্বাদু পরিচ্ছন্ন খাবার অত্যাবশ্যকীয়। আর এই খাবার পরিবারের বাহিরে কেই বা আপন করে পরিবেশন করে। হ্যাঁ! এই প্রশ্নের উত্তর খুঁজতে গেলে ঘুরে আসুন (বি বি কিউ চা এন্ড ফুড’স) এর দোকানে।

 

এই দোকানটি সাভারের উচ্চাভিলাষী মার্কেট নিউমার্কেট এর পার্শ্ববর্তী চাপাইন রোড ডগরমোড়া এলাকায় অবস্থিত। পরিবারের বাহিরে বি বি কিউ চা এন্ড ফুড’স এর দোকানে ঘরোয়া খাবার পরিবেশনের পেছনে একজন উদ্যোক্তার প্রচণ্ড পরিশ্রম ফুটে উঠেছে ।

এই পরিশ্রমই আজ সফলতার দোরগোড়ায় পৌঁছে দিয়েছে। বলছিলাম সাভার উপজেলার বনগাঁও ইউনিয়ন এর চাকুলিয়া গ্রামের জিয়ারত হোসাইন খানের কথা। সমাজে সফল হতে হলে সফল উদ্যোক্তা হওয়ার উপায় জানতে হবে। সফল উদ্যোক্তার জীবনী পড়ার দ্বারা, সহজেই সফল হওয়ার মূলমন্ত্র জানা সম্ভব। আমাদের অনেকের স্বপ্ন একজন সফল উদ্যোক্তা হওয়া। কিন্তু সঠিক দিক নির্দেশনার অভাবে, অনেকেই ব্যর্থ হয়ে যান।

এই কথাগুলোর উপর নির্ভরশীল হননি তিনি। নিজেই নিজের নির্দেশনা কর্মে প্রয়োগ করেছেন। জীবন বৈচিত্র্যময় আর এই বৈচিত্র্যময় জীবনকে উপভোগ করার অবিশ্বাস্য কাজ হল উদ্যোক্তা হওয়া। জিয়ারত হোসেন খানের ব্যবসায়ের মালিকানা না হলেও তার প্রতিষ্ঠানের অন্যতম সহযোগী ফারাবি আহমেদ সোহেলকেও দিয়েছে ব্যক্তি স্বাধীনতা। সফল উদ্যোক্তা হয়ে এখন তিনি অন্যের জন্য অনুপ্রেরণা।

একজন সফল উদ্যোক্তা হলে অবশ্যই কিছু গুণ থাকা জরুরি। এসব গুণ এবং বৈশিষ্ট্য যদি উদ্যোক্তা জিয়ারত হোসাইন খান এর মাঝে বিদ্যমান থাকে তাহলে তাকেই বেছে নিন ভোজন রসিক ও পরিচ্ছন্ন খাবার প্রত্যাশীরা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share