শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় জাতীয় দৈনিক বিজয় বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহী / ২০২
নিউজ আপঃ বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১, ৬:২০ অপরাহ্ন

 রাজশাহীর বাঘা উপজেলায় জাতীয় দৈনিক “বিজয় বাংলাদেশ”পত্রিকার বাঘা প্রতিনিধি জিল্লুর রহমান খান রিপন এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে  প্রথম  প্রতিষ্ঠা বার্ষিকী ও দ্বীতিয় বর্ষে পদার্পন। মঙ্গলবার (৯ফেব্রুয়ারী) বিকেল ৪টার সময় রাজশাহীর বাঘা রিপোটার্স ক্লাবে আনুষ্ঠানিক ভাবে কেক কাটার মধ্যদিয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সামিউল আলম নয়ন সরকার, সাবেক সহ-সভাপতি  বাঘা উপজেলা ছাত্রলীগ ও দপ্তর সম্পাদক, পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ। বিশেষ অতিথি ছিলেন, মফিজুল ইসলাম দিলদার, সাধারণ সম্পাদক বাঘা রিপোটার্স ক্লাব। হাবিল উদ্দিন, (দৈনিক গণকন্ঠ),রবিউল ইসলাম, (দৈনিক নাগরিক ভাবনা)। খালেদ মোল্লা ও শোভন খান। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাজ্জাদ মাহমুদ সুইট(দৈনিক গনমুক্তি) , আবুল হাসেম(বিডিসি নিউজ ডট কম), গোলাম রাব্বি(এম টিভি বাংলা ক্যামেরা), রায়হান সরকার( দৈনিক বাংলাদেশ ৭১)আপেল মাহমুদ পরাগ। অনুষ্ঠানে সার্ভিক পরিচালনা করেন জিল্লুর রহমান রিপন (দৈনিক বিজয় বাংলাদেশ বাঘা প্রতিনিধি)  বাঘা রিপোটার্স ক্লাব সদস্য।
প্রধান অতিথির বক্তব্যে সামিউল আলম নয়ন সরকার বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, আপনারা সব সময় সত্য পথে কলম চালায়।আজ পর্যন্ত যতদিন দেখেছি এই সাংবাদিক এর কলমটি সত্যের পথে কলম চালিয়েছে। বিটিশ আলম থেকে যত কিন্তু প্রচারনা এবং সামনের কথা গুলো এই আপনাদের(সাংবাদিক) এর মাধ্যমে প্রচারনা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share