রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় শিক্ষকদের সাথে কাউন্সিলর পদ-প্রার্থী সাংবাদিক বিপুর মতবিনিময় সভা

অলটাইম নিউজ ডেক্স / ২৭৯
নিউজ আপঃ সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১, ২:১৩ অপরাহ্ন
কলাপাড়া পৌর সভা নির্বাচনে ২নং ওর্য়াডের কাউন্সিলর পদ-প্রার্থী সাংবাদিক মো. ফরিদ উদ্দিন বিপু

পটুয়াখালীর শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে মতবিনিময় করেছেন পৌরশহর ব্যবসায়ী সমবায় সমিতির কোষাধ্যক্ষ, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কলাপাড়া পৌর সভা নির্বাচনে ২নং ওর্য়াডের কাউন্সিলর পদ-প্রার্থী সাংবাদিক মো. ফরিদ উদ্দিন বিপুর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় । সোমবার সকাল ১১টায় কলাপাড়া রিপোর্টা ইউনিটির মিলানতনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজ’র প্রভাষক আসলাম শিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক নুরুল হক, শিক্ষক নুরুল হুদা, খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাইনুল ইসলাম, চাকামইয়া কাঠালপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোয়াজ্জেম হোসেন প্রমূখ।

এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিক মো.ফরিদ উদ্দিন বিপু বলেন, মহামারি করোনায় যখন ব্যবসায়ি সহ-সাধারন পেশার মানুষ ঘরমুখি ছিল। তখন আমি তাদের পাশে দাঁড়িয়েছি। এ সময় নিজ অর্থে যতটুকু পেরেছি সহযোগীতা করেছি। এছাড়া অর্থনৈতিক জোন খ্যাত পৌর শহরের দুই নং ওয়ার্ডে সু-শিক্ষিত সমাজের মানুষ বসবাস করে। তাই মাদকমুক্ত, বল্যবিবাহ রোধ নারী নির্যাতন প্রতিরোধ, পরিকল্পিত যুব শক্তির ব্যবহার, নাগরিক সেবা, পরিচ্ছন্ন ও টেকসই উন্নয়নের প্রত্যয় ও দৃঢ় অংঙ্গীকার ব্যক্ত করেন।
তিনি আরো বলেন শিক্ষক মানুষ গড়ার কারিগর, আমার বাবাও একজন শিক্ষক ছিলেন তার আদর্শ বুকে ধারণ করে সুখে,দুখে আপনাদের পাশে থেকে সেবা করে যাবো। তাই শিক্ষক সমাজের কাছে আমার আহবান আপনারা আমাকে দোয়া করবেন আমি এই ওয়ার্ডের সকল নাগরিকের সেবা করতে পারি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর