রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

প্রবাসীকে পিটিয়ে হাত ভেঙ্গে দিলেন  পাট্টা ইউ,পি চেয়ারম্যান মুনা

নিজস্ব প্রতিনিধি / ২৩৮
নিউজ আপঃ রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১, ২:১৩ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশার পাট্ট ইউনিয়নে চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাস ও তার সহোযোগীরা এক প্রবাসীকে বসার চেয়ার ও লোহার রড দিয়ে মারধর করেছে। এতে প্রবাসী সহিদ প্রমানিক গুরুতর জখম হয় এবং তার একটি হাত ভেঙ্গে যায়। প্রবাসী সহিদ প্রমানিক বর্তমান পাংশা উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্রস এ চিকিৎসা গ্রহন করছেন।

প্রবাসী সহিদ প্রমানিক বলেন, আমার প্রতিবেশী সন্তোষ মন্ডল ১৬/০১/২১ শনিবার আনুমানিক সকাল ৮ টার সময়, ‘কথা আছে’ বলে তার পুকুর চালায় ডেকে নিয়ে যায়। তিনি পুকুর চালায় আমার আগেই উপস্থিত ছিলো এবং আমাকে হুমকি ধামকি দেয়। যার কারনে আমার সাথে তাদের কথা কাটাকাটি হয়। তারা বলে তুই আমার সাথে তর্ক করিস তোর ছেলের আর তোর কথা বার্তা ভালো নয়। তার পর এক পর্যায়ে পাট্টা ইউনিয়নের চেয়াম্যান আব্দুর রব মুনা বিশ্বাস প্রথমে বসার চেয়ার দিয়ে আমাকে বাড়ি মারে আর বলে তুই জোনাবের লোক এবং আমি পড়ে যাই।

তারপর আমাকে বাড়ি দিয়ে চেয়ারগুলো ভেঙ্গে ফেলে। এক সহোযোগী মটরসাইকেল থেকে রড এনে আমাকে এলোপাতারি বাড়ি দিতে থাকে। এতে আমি রক্তাত্য হই এবং আমার একটি হাত বাড়ি দিয়ে ভেঙ্গে ফেলে। তারপর আমাকে দুইটা পিস্তল দেখিয়ে অনেক ভয়ভীতি দেখায়।তোকে মেরে ফেলবো তোকে শেষ করে দেব,তুই তো জোনাবের লোক তোকে মেরে ফেলবো।

এ বিষয়ে প্রবাসী সহিদ প্রমানিক চেয়ারম্যান মুনা বিশ্বাসসহ ৩ জন আরো অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করে পাংশা মডেল থানায় একটি মামলা দায়ের করে। এ মামলা সম্পর্কে চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাসকে মুঠোফোনে ফোন দিলে তিনি ফোন রিসিভ করে কথা বলেন নাই।

এই মুনা চেয়াম্যানের নামে থানায় একাধিক জিডি অন্তরভুক্ত আছে সে সব সময় মানুকে মারধোর করে হত্যার হুমকি দেয়।  এ মামলা সর্ম্পকে পাংশা মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ সাহাদত হোসেনের সাথে কথা বলে জানা যায়,থানায় মামলা রজু হয়েছে আসামিদের ধরতে জোর তৎপরতা চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর