শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ভোট কেন্দ্রে নারী ভোটারের উপস্থিতি বেশি 

আর কে ওসমান আলী, নবাবগঞ্জ (দিনাজপুর)  প্রতিনিধিঃ / ২৬০
নিউজ আপঃ শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১, ৩:৪৮ অপরাহ্ন
কনকনে শীত ও কুয়াশা উপেক্ষা করে অত্যন্ত উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে।

কনকনে শীত ও কুয়াশা উপেক্ষা করে অত্যন্ত উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে।
পৌরসভার ১৬ টি ভোট কেন্দ্রের ১’শ ৫ টি বুথে চলছে ভোট গ্রহণ। কোন রকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের রয়েছে কঠোর নজরদারি।তথ্য নিয়ে জানা গেছে, কয়েকটি ভাগে ভাগ হয়ে কাজ করছেন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সাথে রয়েছে র‍্যাব, বিজিবি ও আনসার সদস্যরা।এছাড়াও ভ্রাম্যমান আদালত পরিচালনার জন্য রয়েছেন ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
এছাড়াও নির্বাচন চলাকালীন সময় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন নির্বাচন কমিশন।বিরামপুর পৌরসভার এই নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৪ জন প্রার্থী। সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।কে হবেন আগামীর বিরামপুর পৌর মেয়র তা জানতে অধির আগ্রহে অপেক্ষা করছেন পৌরবাসী। এই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে বলে আশাবাদী সাধারণ ভোটাররা।
ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, তারা বিরামপুর পৌরসভাকে আধুনিক, পরিচ্ছন্ন ও মডেল পৌরসভা গড়তে তাদের মনোনিত যোগ্য প্রার্থীকেই ভোট প্রদান করবেন। এবারের নির্বাচনের মাধ্যমে বিরামপুর পৌর বাসির স্বপ্ন বাস্তবায়ন হবে এমনটাই প্রত্যাশা তাদের।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share