রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাবনায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

অলটাইম নিউজ ডেক্স / ২৯০
নিউজ আপঃ শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১, ২:২৭ অপরাহ্ন
পাবনার ফরিদপুরে এক চরমপন্থী সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে

পাবনার ফরিদপুরে আলমাস হোসেন (৪৫) নামক এক চরমপন্থী সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার হাদল ইউনিয়নের মঙ্গলগ্রামের বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আলমাস হোসেন সাঁথিয়া উপজেলার তেরোখাদা গ্রামের টুন্ডু মিয়ার ছেলে। চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহিন এ তথ্য নিশ্চিত করে জানান, কে বা কারা তাকে হত্যা করেছে এ মুহূর্তে বিস্তারিত কিছু বলা সম্ভব হচ্ছে না। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের শরীরে অসংখ্য ধারালো অস্ত্রাঘাতের চিহ্ন রয়েছে।

স্বজনরা জানান, শুক্রবার (১৫ জানুয়ারি) রাত থেকে আলমাস নিখোঁজ ছিলেন। ফরিদপুর থানার ওসি মাসুদ রানা জানান, নিহত আলমাস নিষিদ্ধঘোষিত সর্বহারা বাহিনীর সদস্য বলে প্রাথমিকভাবে জানা গেছে। প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে হত্যা করে থাকতে পারে বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর