রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মসজিদ নির্মাণে নিজস্ব তহবিল থেকে ৫০ হাজার ও সরকারি তহবিল থেকে ১ লক্ষ

উসমান গনি, দিনাজপুর থেকে / ২৬৯
নিউজ আপঃ শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১, ২:৪৩ অপরাহ্ন
নবাবগঞ্জে মসজিদ নির্মাণে শিবলী সাদিক এমপির ৫০ হাজার টাকা অনুদান

দিনাজপুরের নবাবগঞ্জের পশ্চিম ফতেপুরে মসজিদ পূর্ন-নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে ।

শুক্রবার (১৫ জানুয়ারি ) সকাল ৮ টায় নির্মাণ কাজের উদ্বোধন করেন দিনাজপুর -৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এমপি।উদ্বোধন উপলক্ষে আজ উপজেলার পশ্চিম ফতেপুর মসজিদ কমিটির সভাপতি সামাদ মিয়ার সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে ।

এতে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সাংসদ তাঁর নিজস্ব তহবিল থেকে মসজিদ পূর্ন-নির্মানের জন্য ৫০ হাজার টাকা ও সরকারি ভাবে ১ লক্ষ টাকা অনুদান ঘোষনা করেন। এসময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আমির হোসেন, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল ইসলাম সাধারণ সম্পাদক শমিম মিয়া, সাংবাদিক ওসমান আলী সহ স্থানীয় আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গন উপস্থিত ছিলেন। ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর