মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত এস এল এ মানবাধিকার সংস্থার চেয়ারম্যান

অলটাইম নিউজ ডেক্স / ৪২৪
নিউজ আপঃ সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ২:৩২ অপরাহ্ন
সেখানে পৌঁছতেই স্থানীয় নেতৃবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভ্যর্থনা জানান

গত ৯ জানুয়ারি সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার (এস এল এ) চেয়ারম্যান জে এইচ রানা পটুয়াখালি জেলায় সাংগঠনিক কার্যক্রম পরিদর্শন, কমিটি গঠন ও আলোচনা সভায় যোগ দেওয়ার লক্ষ্যে ঢাকা ত্যাগ করেছিলেন।

তাঁর সফরসঙ্গী হিসেবে ছিলেন সাভার উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম ও তেজগাঁও থানা কমিটির সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন।

দুই দিনব্যাপি তাঁর এই সফরকে ঘিরে কুয়াকাটা, কলাপাড়া, পায়রাবন্দরে অবস্থানরত সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দিপনা লক্ষ করা গেছে।

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার চেয়ারম্যান জে এইচ রানা কলাপাড়ায় আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন। রবিবার দুপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা সেচ্ছাসেবী সংগঠন পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর প্রধান কার্যলয়ে বিভিন্ন সংগঠন ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাংবদিকবৃন্দ সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার চেয়ারম্যান জে এইচ রানাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফরিদ উদ্দিন বিপু, রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, বিশিষ্ঠ ব্যবসায়ী কাজল তালুকদার, প্রকাশনা সাহিত্য সম্পাদক রেহান উদ্দিন রেহানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার চেয়ারম্যান জে এইচ রানার এই সফরে পটুয়াখালি জেলা পেয়েছে নতুন দুটি আহ্বায়ক কমিটি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর