শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় স্বাস্থ্যসেবা ও ঘূণিঝড় প্রস্তুতি সরঞ্জাম বিতরণ

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২৭০
নিউজ আপঃ বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০, ২:৪৫ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয়  স্বাস্থ্যসেবা ও ঘূর্ণিঝড় সরঞ্জাম বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ২টায় উপজেলা দরবার হলে পার্টনার ইন হেল্থ এন্ড ডেভেলপমেন্ট (পিএইচডি) এর আয়োজনে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয়  স্বাস্থ্যসেবা ত্রৈমাসিক অগ্রগতি, আগামী পরিকল্পনা পর্যালোচনা এবং ঘূণিঝড় প্রস্তুতি সরঞ্জাম বিতরণ করা হয়।

অনুষ্ঠানে  উপজেলা নিবার্হী অফিসার  আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস.এম রাকিবুল আহসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী পরিচালক, সিপিপি মো. আসাদুজ্জামান খান, ইএইচডি প্রকল্প,পিএইচডি’র বিভাগীয় কর্মসূর্চী সন্বয়কারী মো. মোমেন খান, ইএইচডি প্রকল্প,আরএইস্টেপ’র প্রতিনিধি ডা: সিরাজাম মুনিরা,কলাপাড়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন মিন্টু।

এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন শিমা, উপজেলা সমাজ সেবা অফিসার মিজানুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. ইলিয়াস খান রানা, কলাপাড়া প্রেসক্লাব সাধারণ সভাপতি হুমায়ুন কবিরসহ ইএইচডি প্রকল্প,পিএইচডি’র সদস্যসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

কর্মশালায় পিএইচডি’র বিভাগীয় কর্মসূর্চী সন্বয়কারী মো. মোমেন খান সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা ত্রৈমাসিক অগ্রগতি, গত তিন মাসের কার্যক্রম তুলে ধরেন এবং ভবিষৎ পরিকল্পনা বাস্তবায়নের জন্য আলোকপাত করেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন কলাপাড়া উপজেলার পিএইচডি’র স্বাস্থ্য কর্মী  নুর মোহাম্মদ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share