রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় মাস্ক পরিধান না করার দায়ে ১৯ পথচারীর অর্থদন্ড

প্রতিবেদকের নাম / ২১৩
নিউজ আপঃ মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০, ৩:৫৭ অপরাহ্ন

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৫ ডিসেম্বর।।

পটুয়াখালীর কলাপাড়ায় মাস্ক পরিধান না করার দায়ে ১৯ পথচারীকে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে পৌর শহরের বিভিন্ন পয়েন্টে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল এ আদলত পরিচালনা করেন। স্বাস্থ্যবিধি না মেনে ওইসব পথচারী অবাধে ঘেরাফেরা দায়ে প্রত্যেকে ১০০ টাকা করে জরিমানা আদায় করেন। এছাড়া তিনি করোনার দ্বিতীয় ঢেউ মোকাকেলায় পথচারীদের মাস্ক বিতরন ও সচেতনতা মুলক প্রচার করেন। এ সময় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মৃণাল চন্দ্র দেবনাথসহ কলাপাড়া থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল বলেন, সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নিমূর্ল) আইন, ২০১৮ এর ২৪ (১) এবং (২) ধারা ১৯ জন পথচারীকে ১৯০০ টাকা জরিমানা করা হয়েছে। তাবে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর