বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভার রাজাশন এ ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন

প্রতিবেদকের নাম / ২৭৭
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০, ১১:৪৮ পূর্বাহ্ন

সাভার প্রতিনিধিঃ
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সাভার শাখার অধীনস্থ রাজাশন বিরুলিয়া রোড আইডিয়াল বিজনেস সেন্টার এর নামে এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন করা হয়।
আবুল লাইস মোহাম্মদ খালেদ এর সভাপতিত্বে অনুষ্ঠান শুরু করা হয়, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনাব মিজানুর রহমান সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অফ জুন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ঢাকা নর্থ জোন, ঢাকা।
বিশেষ অতিথি ছিলেন হাজী সেলিম মিয়া, কাউন্সিলর ৮ নং ওয়ার্ড প্যানেল মেয়র সাভার পৌরসভা, সাংগঠনিক সম্পাদক পৌর আওয়ামীলীগ। আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল করিম, বিশিষ্ট আইনজীবী ও সমাজসেবক। হাজী মোহাম্মদ মনির পালোয়ান, সাবেক সাধারণ সম্পাদক, সাভার পৌর আওয়ামী যুবলীগ।
এছাড়া ও গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল্লাহ আল মামুন ও মোঃ আব্দুল কাদের।বশির আহাম্মদ সরকার প্রোঃ আইডিয়াল বিজনেস সেন্টার সহ আরো অনেকে বক্তব্য রাখেন।
বিশেষ অতিথি হাজী সেলিম মিয়া বলেন ইসলামী ব্যাংকের কার্যক্রম আমাদের মনপূত হয়েছে তবুও যদি জমা ও উত্তোলন একই জায়গায় থেকে করা হয়। তাহলে রাজাশন বাসি আরো উপকৃত হবেন।
প্রধান অতিথির ভাষণে মিজানুর রহমান বলেন ইসলামী ব্যাংক সবসময় আপনাদের পাশে আছে থাকবে।
বশির আহমেদ বলেন আমরা আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে কাজের গতি বাড়াতে চাই। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মুফতি আব্দুল মান্নান। ফিতা কেটে উদ্বোধন করেন এবং খাবার বিতরণ করেন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share