বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দিন ঘনিয়ে আসছে পৌরসভার নির্বাচনের পূর্ব প্রস্তুতি চলছে

প্রতিবেদকের নাম / ২৫৫
নিউজ আপঃ শনিবার, ১৪ নভেম্বর, ২০২০, ১২:১০ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ
সাভার পৌরসভার ৮ নং ওয়ার্ড রাজাশনের বর্তমান কাউন্সিলর হাজী মোঃ সেলিম মিয়া পুনরায় নির্বাচন করার জন্য সকল প্রস্তুতি গ্রহণ করেন প্রস্তুতিমূলক সভায় এলাকার মুরুব্বি এবং বিভিন্ন শ্রেণীর পেশাজীবী সহ সকলকে নিয়ে এক মতবিনিময় সভা করেন উক্ত বিনিময় সভায় মুরুব্বী ও পেশাজীবী প্রত্যেকে বক্তব্য রাখেন এবং প্রত্যেকে দাবি আমরা পুনরায় মোঃ সেলিম মিয়াকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই।
উক্ত সভায় হাজী মোঃ সেলিম মিয়া তার বক্তব্য বলেন আমি আপনাদের কারো সন্তান কারো ভাগিনা কারো ভাই আমি অতীতে যেভাবে আপনাদের সাথে ছিলাম বর্তমানে যেভাবে আছি ভবিষ্যতেও থাকবো। এলাকার উন্নয়নের জন্য কাজ করব। আপনারা আমাকে যদি নির্বাচিত করেন আমি চাইবো এলাকা উন্নতির জন্য আপনাদের পাশে থাকবো। মাদক ও বিভিন্ন অসামাজিক কাজের জন্য আমি যুদ্ধ ঘোষণা করেছি, এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রেখেছি এবং রাখার চেষ্টা করবো। আপনারা যদি আমার পাশে থাকেন আমাকে সহযোগিতা করেন।।
প্রোগ্রামটি সঞ্চালনা করেন সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভি।।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share