বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ আহত ৬

প্রতিবেদকের নাম / ২০১
নিউজ আপঃ বুধবার, ৫ আগস্ট, ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ন

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি,০৪ আগস্ট।।

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,০৪আগষ্ট।।পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর জখম হয়েছে। আহতরা হচ্ছে সজল(২২), আসাদ(২৫), জামাল(৪২), হাসান(২৪), মায়া(৪০), আবু জার(১৮)। এদেরকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেল  সাড়ে তিন টার দিকে পায়রা বন্দর ফোরলেন সড়কে। আহতদের মধ্যে মোটরসাইকেলের যোগে কুুুুয়াকাটায় ঘুরতে আসা সজল, আসাদ, হাসান, আবুজারকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
আহত জামাল বলেন, তার স্ত্রী মায়াকে নিয়ে বাড়ি থেকে ইজি বাইকে ফোরলাইন সড়ক পথে আসছিল। বেপরোয়া গতিতে আসা মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা আহত হয়েছেন বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।
কলাপাড়া হাসপাতালের জরুরী বিভাগ সূত্রে জানা গেছে, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত সজল, আসাদ, হাসান, আবুজারকে বরিশাল রেফার করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share