শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ঈদের রাতে হিলিতে আদিবাসী ভ্যানচালকের গলা কাটা লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম / ১৬২
নিউজ আপঃ রবিবার, ২ আগস্ট, ২০২০, ৪:২৫ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ
হিলিতে রাস্তার পাশ থেকে আদিবাসী সানচু মিনজী (৪৫) নামের এক ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ।
আজ রবিবার সকাল সাড়ে ৭টায় উপজেলার ঈসমাইলপুর রাস্তার উপর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সানচু মিনজী উপজেলার জামতুলি এলাকার নব মিনজীর ছেলে।
হাকিমপুর থানার তদন্ত ওসি এসএম মোস্তফা জানান,আজ সকালে স্থানীয় কয়েকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় রাস্তার উপর রক্তাত গলাকাটা লাশ দেখতে পেয়ে মোবাইল ফোনে থানায় জানালে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর আব্দুর রহিম মেড়িকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।এছাড়া মামলা প্রস্ততি চলছে দ্রুত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি। নিহতের স্ত্রী ও স্বজনরা জানান,ঈদের দিন নিজ ভ্যান করে স্ত্রীসহ স্থানীয় কয়েকজন আদিবাসীদের কাজের জন্য ঈসমাইলপুর মাঠে নামিয়ে দিয়ে হিলি বাজারে চলে যায়। পরে সে রাতে বাসায় ফিরেনি। তবে আজ সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারে একজন আদিবাসীর গলাকাটা লাশ রাস্তার উপরে পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে স্বামীর লাশটি শনাক্ত করে তার স্ত্রী।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর