রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় গরু হাটে অবৈধ ভাবে চাঁদা আদায় করার অভিযোগে আটক-২

প্রতিবেদকের নাম / ২১২
নিউজ আপঃ মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০, ৩:০৩ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,২৭জুলাই।।

পটুয়াখালীর কলাপাড়ায় গরু হাটে অবৈধ ভাবে চাদা আদায় করার অভিযোগে আল-আমিন (২৫) ও মাসুম সরদার নামের দুই যুবককে আটক করেছে কলাপাড়া থানা পুলিশ। উপজেলার নীলগঞ্জ ইউপির পাখিমারা বাজারের আমিরাবাদ গামী পাকা রাস্তায় গরু হাটে গতকাল চাঁদা আদায়কালে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃত চাঁদাবাজ আলামিন উপজেলার নাচনাপাড়া এলাকার মো. হেলাল মুন্সির ছেলে এবং মাসুম সরদার উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের রহমতপুর এলাকার মো. সিদ্দিক সরদারের ছেলে ।

এ ঘটনায় কলাপাড়া থানার উপ-পরিদর্শক সুকন্ঠ দে বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৬ জনার  নামে একটি চাঁদাবাজী মামলা দায়ের করেছে।

কলাপাড়া থানার উপ-পরিদর্শক সুকন্ঠ দে জানান, পাখীমারা বাজার উপজেলা প্রশাসন থেকে কোন ইজারা দেয়া না হলেও জনসাধারনের কাছ থেকে গরু প্রতি নূন্যতম ১হাজার ও ছাগল প্রতি ৫শ’ টাকা হারে বলপূর্বক আদায় করতে থাকে। দাবীকৃত টাকা না পেলে জনসাধারনকে ভয় ভীতি প্রদর্শন করে। জনসাধারনের অভিযোগের প্রেক্ষিতে সোমবার বাজার থেকে দুই চাঁদাবাজকে হাতে নাতে আটক করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ইজারা না থাকা স্বত্যেও গরু হাটে চাঁদাবাজীর অপরাধে তাদের গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর