বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীর এসপির প্রচেষ্টায় দৌলতদিয়া ফেরিঘাটে গরুর ট্রাক পারের জন্য ভিআইপি প্রথা চালু।

প্রতিবেদকের নাম / ৪০২
নিউজ আপঃ সোমবার, ২০ জুলাই, ২০২০, ২:৪৫ অপরাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ
করোনাভাইরাস পরিস্থিতির কারণে আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলে দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে ভিআইপি প্রথার প্রবর্তন করা হয়েছে। তবে এ প্রথা ভিআইপি কোন মানুষের জন্য নয়। কোরবানীর পশুর জন্য চালু করা হয়েছে।ঘাট এলাকায় ঘণ্টার পর ঘণ্টা অন্যান্য গাড়ি দাঁড়িয়ে থাকলেও অগ্রাধিকার ভিত্তিতে সরাসরি পার করা হবে কোরবানি ঈদের জন্য ঢাকায় যাওয়া গরুর ট্রাকগুলো।
সামাজিক যোগাযোগ মাধ্যমে এরকম একটি পোস্ট দিয়েছেন রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান, পিপিএম।তিনি বলেন, কোরবানি ঈদের সময় ২১ জেলার প্রবেশদ্বার হিসেবে খ্যাত রাজবাড়ীর দৌলৎদিয়া পাটুরিয়া নৌ-রুট। কুষ্টিয়া, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, থেকে আসা গরুর গাড়িগুলো সরাসরি গিয়ে ফেরিতে উঠবে। ভিআইপি হিসেবে নদী পাড়ি দিয়ে গরুর গাড়িগুলো কোনো দালাল চক্রের হাতে না পড়ে সরাসরি ঢাকা চলে যাবে। রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম-বার বলেন, প্রবল স্রোতে ও পানি বৃদ্ধির ফলে এ নৌরুটে চলাচলকারী ফেরিগুলো বেশি সময় নিয়ে বর্তমানে নদী পাড়ি দিচ্ছে। তাছাড়া বিভিন্ন জেলা থেকে আসা রাজবাড়ীর গোয়ালন্দ মোড় পর্যন্ত ট্রাক আটকে রাখা হচ্ছে। আটকে থাকা সামনের গাড়িগুলোর সিরিয়াল থাকলে ও গরুর গাড়িগুলো ডানপাশ দিয়ে সরাসরি ফেরিতে উঠবে বলে জানান তিনি।
এ ছাড়াও ট্রাক, কাভার্ডভ্যান, যাত্রীবাহী সব ধরনের এসি, নন-এসি বাস সিরিয়াল অনুযায়ী ফেরিতে উঠবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share