রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় এক বাক প্রতিবন্ধীকে পিটিয়ে জখম

প্রতিবেদকের নাম / ৩৪০
নিউজ আপঃ সোমবার, ২০ জুলাই, ২০২০, ২:১৫ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,২০জুলাই।।

পটুয়াখালীর কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. সাইদুর রহমান নামের এক বাক প্রতিবন্ধীকে পিটিয়ে জখম করা হয়েছে। প্রতিবেশী ফোরকান গাজী তাকে লাঠি দিয়ে বেধরক পিটায়। এতে সে গুরুতর জখম হয়। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনাটি ঘটেছে রবিবার শেষ বিকালে উপজেলার টিয়াখালী ইউনিয়নের পশ্চিম বাদুরতলী গ্রামে। এ ঘটনায় বাক প্রতিবন্ধী স্ত্রী মোসা.হামিদা বেগম বাদি হয়ে মো. ফোরকান গাজীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত ২/৩ জনে অভিযুক্ত করে কলাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

আভিযোগ সূত্রে জানা গেছে, ফোরকান গাজীর বাড়ির সিমানায় গাছের ডাল পালা ঘরে টিনের চালে উপর পরে টিন নষ্ট হয়ে যায়। ঘটনার দিন অভিযুক্ত ফোরকান গাজীর ডাল পালা কাটাতে বলা হয়। এতে সে ক্ষিপ্ত হয়ে তার স্বামীকে অখত্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায় লাঠি দিয়ে পিটাতে থাকে। স্থানীয়দের সহযোগীতায় তার স্বামীকে ঘটনাস্থাল থেকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করি।
বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর