রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হাতুড়ি পেটা করে  ৪লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

প্রতিবেদকের নাম / ২০৯
নিউজ আপঃ মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৫:২২ অপরাহ্ন

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,১৪জুলাই।। কলাপাড়ায় হাতুড়ি পেটা করে ৪ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। আজ মঙ্গলবার বেলা এগারোটার দিকে উপজেলার ধানখালী ইউপির স্বপ্নের ঠিকানা পুর্বাসন কেন্দ্রের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত মো. বেল্লাল মাঝিকে (৩০) উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছ স্থানীয়রা।

হাসপাতালের শয্যায় বেল্লাল জানান, পূর্ব শত্রæতার জের ধরে পরিকল্পিত ভাবে তার ওপর এ হামলা চালানো হয়েছে। তিনি জানান, প্রতিদিনের মত তার বড় ভাই বিকাশ ব্যবসায়ী জাহাঙ্গীর মাঝির ৪ লাখ টাকা পৌঁছে দিতে ধানখালীর চরনিশান বাড়িয়া থেকে কলাপাড়ায় ফিরছিলেন তিনি। পথে ঘটনাস্থলে তার ব্যবহৃত মোটরসাইকেল থামিয়ে দেয় জাকারিয়া প্যাদা (৩১), তার ছোট ভাই ইলিয়াছ প্যাদাসহ (২৮) আরো কয়েকজন। এসময় কোন কিছু বুঝে ওঠার আগেই লোহার রড ও হাতুড়ি দিয়ে এলোপাথারি হামলা চালায় তারা। তাকে বাচাতে ঘটনাস্থলে স্থানীয়রা দৌড়ে এলে সাথে থাকা টাকার ব্যাগ ও একটি স্মার্ট ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় জাকারিয়া ও তার দলের সদস্যরা। এ ব্যাপারে জাকারিয়া প্যাদার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি। ধানখালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. সজল মিয়া জানান, জাকারিয়া  দলীয় মিছিল মিটিংয়ে আসত আমি এতোটুকু জানি। তবে আমার ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে সদস্য নেই। এছাড়া আজকের ঘটনা আমি জানিনা।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বেল্লালকে মারধর করা হয়েছে এটা সত্য, তবে টাকার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেয়েছি। আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর