মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

করোনা ভাইরাসের কারণে আতঙ্কে আছে মধ্যে বিত্ত শ্রেনী।

প্রতিবেদকের নাম / ২৫৫
নিউজ আপঃ রবিবার, ২১ জুন, ২০২০, ৭:৪৭ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধি:- দেশে করোনার প্রকোপ শুরু হয়েছে,প্রায় তিন মাসের অধিক সময় ।ইতিমধ্যে বহু মানুষ আর্থিক সংকটে পড়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন।

এর মতে মধ্যে শ্রেণীরা প্রধান ।তারা আশায় আছেন পরিস্থিতি হয়তো ভালো হয়ে যাবে। ঢাকা শহরে বসবাসরত এমন অনেকেই এই প্রতিনিধিকে জানিয়েছেন যে, তারা তাদের জমানো টাকা শেষ করে ফেলেছেন।তারা আশঙ্কা করছেন যদি পরিস্থিতি ভালো না হয় তাহলে তাদের বেতন পেতে সমস্যা হবে ,চাকরিও হারাতে পারেন ।চাকরি করেন না ছোটখাটো ব্যবসা করেন এমন এক ভাই জানালেন ইতিমধ্যে পুঁজির বেশিরভাগ খাদ্যদ্রব্য কিনতে খরচ হয়ে গেছে ।এখন চোখে মুখে তার অন্ধকার ।গত সপ্তাহে ফ্যামেলি দেশে পাঠিয়ে নিজের ম্যাচে উঠেছেন ।আব্দুল মজিদ (৪৫)দেশের বাড়ি কুষ্টিয়া। মিরপুর এলাকায় থাকেন ।
এক ছেলেমেয়েসহ দুই রুমের একটি ফ্ল্যাটে শেওড়াপাড়া েলাকায় তার বাসা।একটি সিকিউরিটি কোম্পানির প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। দুই মাস যাবত বেতন পাচ্ছেন না। দুই মাসে বাড়ি ভাড়া জমেছে। বাড়িওয়ালা বাড়ার জন্য চাপ দিচ্ছে। তিনি আশংকা করছেন হয়তো তিনি চাকরি হারাতে পারেন। এমনই নিম্ন মধ্যবিত্ত মধ্যবিত্ত শ্রেণীর শ্রেণীর লোকজন অনিশ্চিত ভবিষ্যতের আশায় দিন কাটাচ্ছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর