রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় মাস্ক পরিধান না করা এবং প্রকাশ্যে ধুমপান করার অপরাধে ২৭ জনকে অর্থ দন্ড

প্রতিবেদকের নাম / ৩৮৭
নিউজ আপঃ রবিবার, ১৪ জুন, ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, ১৪ জুন।। পটুয়াখালীর কলাপাড়ায় মাস্ক পরিধান না করা এবং প্রকাশ্যে ধুমপান করার অপরাধে ২৭ জনকে অর্থ দন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার বেলা ১১ টার পৌর শহরের সদর রোড এলাকায় অভিযান চালিয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) জগৎবন্ধু মন্ডল এ জরিমানা আদায় করেন। এ সময় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মৃণাল চন্দ্র দেবনাথসহ কলাপাড়া থানার পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) জগৎবন্ধু মন্ডল বলেন, সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রন ও নিমূর্ল) আইন, ২০১৮ এর ২৪ (১) এবং (২) ধারা এবং ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রন) আইন ২০০৫ এর ৪ (১) ও (২) ধারায় পৃথক পৃথক ১৬ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়েছে। তাবে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।
###
কলাপাড়ায় নতুন করে আরও একজনের শরীরে করোনা শনাক্ত
ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৪জুন।। পটুয়াখালীর কলাপাড়ায় নতুন করে আরও একজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। রবিবার সকালে আক্রান্ত ওই ব্যাক্তির বাড়িসহ কলাপাড়া পৌর শহরের নাইয়াপট্রি এলাকা লকডাউন করেছে উপজেলা প্রশাসন। ঈদের আগে ওই ব্যাক্তি ঢাকা থেকে কলাপাড়ায় এসেছেন। গত ৩ জুন তার নমুন দেয়ার পর শনিবার রাতে তার রিপোর্ট পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার চিন্ময় হাওলাদার।
এ নিয়ে এ উপজেলায় মোট ১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। মৃতুবরন করেছে তিনজন। ৭ জন চিকিৎসাধিন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।
এ ব্যাপারে পৌরশহরের নাইয়াপট্রি এলাকার বাসিন্দা টুটুল বিশ্বাস জানান, তাদের এলাকায় একজন করোনা রোগী মারা যাওয়ার পর প্রশাসন ৫/৬ টি বাড়ী লগডাউন করেছে। কিন্তু এলাকার মানুষ তা মানছে না। এতে এ এলাকায় আরো মাানুষ আক্রান্ত হতে পারে বলে তিনি শংকা প্রকাশ করছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, নতুন করে কলাপাড়া পৌর শহরের নাইয়াপট্রি এলাকায় একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। ববিবার সকালে পৌর মেয়রকে সাথে নিয়ে করোনা শনাক্ত ওই ব্যাক্তির বাড়ি লগডাউন করা হয়েছে। এর আগে থেকেই ওই এলাকা লগডাউন করা হয়েছিল। লগডাউন সফল করতে প্রশাসন কাজ করছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর