রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নিষেধাজ্ঞা অমান্য করে মৎস্য আহরনের দায়ে দুই জেলেকে দশ হাজার টাকা জরিমানা।।

প্রতিবেদকের নাম / ৩৬০
নিউজ আপঃ শুক্রবার, ৫ জুন, ২০২০, ৪:১৭ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি.০৫জুন / পটুয়াখালীর কুয়াকাটায় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ আহরনের দায়ে ট্রলারসহ হানিফ (৪০) ও সাগর (২০) নামের দুই জেলেকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। এসময় প্রায় ২০০ কেজি চিংড়ি মাছ ও বেশ কিছু জাল জব্দ করা হয়। শুক্রবার দুপুরে সাগর থেকে মাছ শিকার করে ফেরার পথে তাদেরকে আটক করে মহিপুর থানা পুলিশ। পরে আটককৃত দুই জেলেকে দশ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা।
পুলিশ জানায়, শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে ট্রলারসহ দুই জেলেকে আটক করা হয়। পরে দুপুর সাড়ে তিনটার দিকে বিধিমালা ১৯৮৩ এর বিধি ১৯ (এ) লঙ্ঘন করে মাছ আহরন করায় আটককৃত জেলেদের দশ হাজার টাকা জরিমানা করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা। এসময় তিনি মাছ নিলামে বিক্রি করার আদেশ দেন এবং জেলেদের কাছ থেকে মুচলেকা রেখে ছেড়ে দেন। এছাড়া ট্রলারটিকে আগামী ২৩ জুলাই পর্যন্ত মালিকের ঘাটে জব্দ রাখার নির্দেশনা প্রদান করেন।
কলাপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা জানান, ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত ৬৫ দিন সামুদ্রিক মৎস্য অবরোধ সফল করতে পুলিশ ও মৎস্য বিভাগের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর