শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করলেন এমপি মহিব।।

প্রতিবেদকের নাম / ১২২
নিউজ আপঃ শুক্রবার, ৫ জুন, ২০২০, ৪:০৯ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:- জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে কলাপাড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে বিশ হাজার ৩’শ বৃক্ষ রোপন কর্মসুচির  উদ্ধোধন করা হয়েছে। শুক্রবার শেষ বিকালে সরকারি মোজাহার উদ্দিন অনার্স কলেজ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  এ কার্যক্রমের উদ্বোধন করেন পটুয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মহিববুর রহমান মহিব। এসএফপিসি কলাপাড়া উপক‚লীয় বনবিভাগ’র আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো.শহীদুল হক’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও মঙ্গলসুখ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে গাছের চারা তুলে দেন প্রধান অতিথি। পরে কলেজ চত্বরে গাছের চারা রোপন করেন সাংসদ মহিব। এছাড়া একটি করে চারা রোপন করেন বিশেষ অতিথিরা। এসময় সরকারী অনার্স কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শহীদুল ইসলাম, প্রভাষক শাহ আলম খান,পটুয়াখালী সহকারী বন সংরক্ষক দেবদাস মূখার্জী, উপজেলা বন কর্মকর্তা আবদুস সালামসহ ছাত্রলীগ নেতাকর্মী ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা বনকর্মকর্তা আবদুস সালাম জানান, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে কলাপাড়ায়  তালিকাভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে বিশ হাজার ৩’শ ২৫ টি বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share