শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ইমাম মোয়াজ্জিন ও খাদেমদের মাঝে প্রধান মন্ত্রীর নগদ অর্থ বিতরণ।

প্রতিবেদকের নাম / ২৪২
নিউজ আপঃ সোমবার, ১ জুন, ২০২০, ১২:৪৪ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:- পটুয়াখালীর কলাপাড়ায় করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে আর্থিক অস্বচ্ছলতা দূরিকরনে মসজিদ সমূহের অনুকূলে মাননীয় প্রধান মন্ত্রীর সানুগ্রহ নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে পৌর শহরের শেখ কামাল অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নগদ অর্থ প্রদান কার্যক্রম’র উদ্বোধন করেন সাংসদ মহিববুর রহমাম মহিব। উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো. শহিদুল হক’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, আওয়ামীলীগ নেতা ড. শহীদুল ইসলাম বিশ্বাস।

ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে ১৯৪ জন ইমাম, মোয়াজ্জিন ও খাদেমদের মাঝে পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়। নগদ অর্থ প্রদানের পূর্বে জাতির জনক বঙ্গবন্ধুর রুহের মাগফিরত ও প্রধান মন্ত্রীর দীর্ঘায়ূ কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর