রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আকস্মিকভাবে রুমন খুন হয়েছে।

প্রতিবেদকের নাম / ৩৯২
নিউজ আপঃ মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ২:৪৭ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধি :দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ৪নং ইউপি’র কুন্দারামপুর গ্রামে বসতঘরের চালের পানি নিষ্কাসনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে একজন খুন হয়েছে।

২৪ মে রবিবার দুপুর আনুমানিক ২ঃ৩০ মিনিট উপজেলার ৪নং ইউপি’র একই গ্রাম কুন্দারামপুর এর প্রতিবেশী ভাগীশরিকদের মাঝে হতাহতের ঘটনায় মোঃ আঃ জলিলের পুত্র রুমন ইসলাম প্রতিপক্ষের হাতে খুন হয়। পরবর্তীতে ২৫ মে সোমবার উক্ত গ্রামের বাসিন্দা মোঃ আঃ জলিল বাদী হয়ে ১১ জনকে আসামি করে ঘোড়াঘাট থানায় একটি হত্যা মামলা রুজু করে। মামলার আসামী হলো, ১. মোঃ লাবু মিয়া(৩০), পিতা- মৃত গোলজার, ২. মোঃ ওয়াজেদুল(৩০), ৩. মোঃ কামরুল(৪৮), ৪. মোঃ নজরুল (৪৫), সর্ব পিতা- মৃত জহির উদ্দিন, ৫. মোঃ ওয়াহেদ(৩০), পিতা- মৃত- মজিদ(পালিত পিতা মৃত- গোলজার), ৬. মোঃ ছাদেকুল ইসলাম ওরফে শুভা(২০), পিতা- মোঃ কামরুল ইসলাম, ৭. মোছাঃ শরীফা বেগম(৩৮), স্বামী- মোঃ- কামরুল ইসলাম, ৮. মোছাঃ আশা বেগম(২২), স্বামী- মোঃ ওয়াজেদুল, ৯. মোছাঃ দুলি বেগম(৩৮), স্বামী- মোঃ নজরুল ইসলাম, ১০. মোছাঃ মেরিনা বেগম(২৪), স্বামী- মোঃ লাবু মিয়া, ১১. মোছাঃ রাহেনা বেগম(৫০), স্বামী- মৃত গোলজার সর্ব থানা ঘোড়াঘাট।

মামলার বাদী মোঃ আব্দুল জলিল সাংবাদিকদের বলেন, উল্লেখিত আসামীরা আমার প্রতিবেশী ভাগী শরিক। আসামীগনের সহিত আমার বসতঘরের চালের পানি নিষ্কাসনকে কেন্দ্র করিয়া মনোমালিন্য চলিয়া আসিতেছিলো কিন্তুু পূর্ব শত্রুতার জের ধরে পরস্পরের যোগসাজশে, ২৪ মে রবিবার দুপুর আনুমানিক ২ঃ৩০ ঘটিকার সময়, আমার বাড়ির খুলিয়ানে গোয়াল ঘরে গরু নিয়ে যাবার সময় আসমীরা বাধা প্রদান করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে আসামীরা আমার ছেলে রুমন(৩৩) কে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র সহ বাঁশের লাঠিসোটা দিয়ে আঘাতের পর আঘাত করতে থাকে। রুমনের চিৎকারে তার সহোদর খোকন(২৭), মিস্টার(৩০), ওবাইদুল(২৪) বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকেও এলোপাথাড়ি আঘাত করে আসামীরা স্থান ত্যাগ করে চলে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজনের সহযোগীতায় আহতদের গাড়িতে করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পরামর্শ দেয় এবং সেখানে ২৫ মে সোমবার চিকিৎসাধীন অবস্থায় ভোর ০৪.৩০ ঘটিকার সময় রুমন (৩৩) মারা যায়। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন!

মামলার তদন্তকারী অফিসার ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বাদী মোঃ আঃ জলিল ২৫ মে সোমবার ১১ জন কে আসামি করেন, ঘোড়াঘাট থানা মামলা নং- ১০, ধারা- ১৪৩/১৪৮/৪৪৭/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩০২/৫০৬/১১৪/৩৪ দঃবিধিতে হত্যা মামলা রুজু করে। তিনি আরও বলেন আসামিদের আটকের জন্য জোড় প্রক্রিয়া চালানো হচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর