শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পঞ্চগড়ে সেনাবাহিনীর উদ্যোগে এতিম শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ll

প্রতিবেদকের নাম / ৩২১
নিউজ আপঃ শনিবার, ২৩ মে, ২০২০, ১১:০৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, পঞ্চগড়: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উপলক্ষে জাতির পিতার নামে পঞ্চগড় সদর উপজেলা ও দেবীগঞ্জ উপজেলায় এতিম ও দু:স্থ শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিরতণ করেছে সেনাবাহিনী।

আজ শনিবার (২৩ মে) দুপুরে পঞ্চগড় সদরের একটি এতিমখানায় এতিম, :ুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুদুঃস্থ ও শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় এতিম ও দু:স্থ শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলে দেন ৬৬ পদাতিক ডিভিশনের ২৯ বীর ব্যাটালিয়ানের লেফটেনেন্ট ইনজামামুল আমীন প্রীমন। ঈদ উপহার সামগ্রীর প্যাকেটে পোলাও চাল,সেমাই,গুড় দুধ,সয়াবিন তেল ,মুরগীর গোশত, ডিম রয়েছে। এবং নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এর আগে পঞ্চগড় সদরের ৩টি এতিমখানায় ৬৬ পদাতিক ডিভিশনের ২৯ বীর ব্যাটালিয়ানের মেজর তৌহিদুল বারী ও দেবীগঞ্জ উপজেলার ৬টি এতিম খানায় লেফটেনেন্ট ইনজামামুল আমীন প্রীমন প্রায় দুই শতাধিক শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

ঈদ উপহার সামগ্রীর প্যাকেটে পোলাও চাল,সেমাই,গুড় দুধ,সয়াবিন তেল ,মুরগীর গোশত, ডিম রয়েছে। পাশাপাশি পঞ্চগড় জেলার মুক্তিযোদ্ধাদের দুস্থ বিধবা স্ত্রীগণের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে সেনাবাহিনী।

লেফটেনেন্ট ইনজামামুল আমীন প্রীম জানান, করোনা মোবাবেলার যুদ্ধে লড়াই করে যাচ্ছে সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় আমরা পঞ্চগড় জেলায় কর্মরত রয়েছি। শুরু থেকে আমরা জেলায় ত্রাণ কার্যক্রম ও অনন্যা জনসচেতনামুল সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছিলাম। তখন থেকে আমরা একটি তাগাদা অনুভব করি যে জেলার যত প্রতিবন্ধী ও দু:স্থ শিশু রয়েছে তাদের জন্য কিছু করার।

এজন্য আমরা পঞ্চগড় জেলায় যত দ:ুস্থ ও প্রতিবন্ধী শিশু রয়েছে তাদের একটি তালিকা আমরা তৈরী করেছি। ওই তালিকা অনুয়াযী পঞ্চগড় জেলায় দ:ুস্থ শিশুদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে আসছিলাম।

এবং মুজিব শতবর্ষ উপলক্ষে পঞ্চগড়ে যতগুলো এতিমখানায় রয়েছে আমরা সকল এতিম খানায় ত্রাণ ও ঈদ উপহার সাগ্রমী বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এতিমদের ছাড়াও জেলায় মুক্তিযোদ্ধাদের বিধবা স্ত্রী রয়েছেন তাদের তালিকা তৈরী কার হয়েছে। তাদের বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ পৌছে দিচ্ছি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share