শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বোদা রিপোটার্স ক্লাবের উদ্যোগে শতাধিক গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার ll

প্রতিবেদকের নাম / ৩৬০
নিউজ আপঃ শুক্রবার, ২২ মে, ২০২০, ৭:০৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, পঞ্চগড় : করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া গরীব ও দুঃস্থদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ উদ্যোগে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বোদা রিপোটার্স ক্লাব ।

আজ শুক্রবার ( ২২ মে) সকাল ১১ টায় বোদা রিপোটার্স ক্লাবের হলরুমে প্রায় শতাধিক কর্মহীন হয়ে পড়া গরীব ও দুস্থ্যদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

অসহায় গরিব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন,বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি,বোদা পৌর মেয়র ওয়াহেদুজ্জামান সুজা ও বোদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুব আলম হাসান ।

এসময় বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান আল আমিন,বোদা গার্লস স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক রবিউল আলম সাবুল,বোদা রিপোটার্স ক্লাবের সভাপতি মোফাজ্জল হোসেন বিপুল,ক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বাবু ও সাংবাদিক নূরে হাবিব সোহেল প্রমুখ ।

খাদ্য সামগ্রী হিসাবে চাল,ডাল,চিনি,সেমাই, দূধ,সাবান ও আলু দেওয়া হয়েছে ।

এ বিষয়ে বোদা রিপোটার্স ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, আমরা আজ শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছি । যতদিন করোনার এই পরিস্থিতি থাকবে আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share