বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে বিক্রি হচ্ছে ‘৫ টাকার ইফতার

প্রতিবেদকের নাম / ৪১৬
নিউজ আপঃ মঙ্গলবার, ১৯ মে, ২০২০, ৯:৩৪ পূর্বাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ-আবার ও মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম। তার সহায়তায় হতদরিদ্র মানুষের মুখে আহার তুলে দেবার লক্ষে মাত্র ‘৫ টাকা প্যাকেট ইফতার’ বিক্রি করা হচ্ছে।

তিনি জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে দরিদ্রদের হাতে ইফতারীর প্যাকেট তুলে দেন। সে সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ফজলুল করিম, ফ্রান্স প্রবাসী ব্যবসায়ী আশরাফুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরীফ, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, নেহাল আহম্মেদ, নাছিম হায়দার কল্লোল, শায়লা তাবাচ্ছুম, স্মৃতি ইসলামসহ অন্যান্যরা।

জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরীফ জানান, করোনার প্রাদুর্ভাব শুরু হবার পর থেকে জেলা শহরের কিছু উদ্দোমী তরুণকে সাথে নিয়ে ৫ টাকায় রান্না করা খাবার বিক্রি শুরু করেন। যে কার্যক্রম পুরো রমজান মাস ধরেই চলবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর