রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ঘোড়াঘাট পৌরসভার মেয়রকে মারপিট করায় যুবলীগের সভাপতি জাহাঙ্গীরসহ ৪ নেতা আটক

প্রতিবেদকের নাম / ৩৩২
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ মে, ২০২০, ৪:১৮ অপরাহ্ন

ঘোড়াঘাট পৌরসভার মেয়রকে মারপিট করায় যুবলীগের সভাপতি জাহাঙ্গীরসহ ৪ নেতা আটক

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার বিকালে ঘোড়াঘাট উপজেলা চত্বরে পৌরসভার মেয়র আঃ ছাত্তার মিলনকে বেদম মারপিট করার অপরাধে উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীরসহ চার যুবনেতাকে আটক করেছে থানা পুলিশ। আটক নেতাদের শাস্তির দাবিতে সন্ধ্যায় বিক্ষোভ মিছিল করেছে এলাকার জনগন।

ঘোড়াঘাট থানা অফিসার ইনর্চাজ আমিরুল ইসলাম মুঠোফোনে জানান, গত কয়েক দিন আগে করোনার প্রভাবে কর্মহীন গরিব ও অসহায় লোকজনের মাঝে পৌর সভায় ত্রাণ দেয়াকে কেন্দ্র করে মেয়র ও যুবলীগের সভাপতি জাহাঙ্গীর ও নান্নুরসহ ১০/১২ জনের দলে একটি গ্রপ নিয়ে মেয়রের সাথে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে থানা পুলিশ দ্ইু নেতাকে আটক করে থানায় আনার পর তাদের বেদম মারপিট করে ছেড়ে দেয়। এরই জের ধরে সোমবার বিকালে ঘোড়াঘাট উপজেলা চত্বরে মেয়রকে মারপিট করার অপরাধে তাদের সন্ধ্যায় আটক করেছে পুলিশ ।

এদিকে পৌর মেয়র আব্দুর সাত্তার মিলনকে মারপিট করার প্রতিবাদে ও আটক যুবলীগ নেতাদের শাস্তির দাবিতে ঘোড়াঘাটে সন্ধ্যায় বিক্ষোভ মিছিল বাহির করে এলাকার জনগন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর