রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দিনাজপুর হিলিতে ১১ জনকে ৮১ হাজার ১শ টাকা জরিমানা।

প্রতিবেদকের নাম / ৩৯৫
নিউজ আপঃ শনিবার, ১৮ এপ্রিল, ২০২০, ৫:২৬ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ-করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রাখতে দিনাজপুরের হিলিতে যৌথভাবে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা। আজ শনিবার বিকেলে হিলি বাজারে তারা অভিযান পরিচালনা করেন।

অভিযান চলাকালিন সময়ে হিলি বন্দর-বাজার-ঘাট ও রাস্তায় অযথা ঘোরাফেরা করার অপরাধে ১১ জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৮১ হাজার ১’শ টাকা অর্থ জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফেউল আলম। তিনি স্থানীয় সকলকে সরকারী বিধি-নিষেধ মেনে করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন হয়ে সামাজিক দুরুত্ব বজায় রাখার আহ্বান জানান। তিনি আরও বলেন, গত ৭ এপ্রিল থেকে এ পর্যন্ত ২ লাখ ৮৮ হাজার টাকা জরিমানা আদায়করা হয়েছে।

এ সময় হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর