শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরসহ প্রায় এলাকাতে মধ্য রাতে আজান, মিছিল ও উলুধ্বনি

প্রতিবেদকের নাম / ৪৪১
নিউজ আপঃ শুক্রবার, ২৭ মার্চ, ২০২০, ৫:২৩ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি: মধ্যরাতে মানুষ যখন ঘুমে, তখন হবিগঞ্জের মাধবপুর উপজেলার বিভিন্ন পাড়ায় ‘করোনাভাইরাস ও ভূমিকম্প হবে, আকাশ থেকে পাথর পড়বে, একদিকে নেমে যাবে আকাশ, হতে পারে পৃথিবী ধ্বংস’ এমন গুজব রটানো হয়েছে।

এই গুজবে বিভ্রান্ত হয়ে কেউ কেউ রাত ১০টার পর থেকে রাত ১টা পর্যন্ত আজান দিয়েছেন; তারপরই শুরু হয় আল্লাহু আকবার ধ্বনিতে মিছিল। আবার সনাতন ধর্মাবলম্বীরা দিয়েছেন উলুধ্বনি আর সাথে কীর্তন।

করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে যখন মানুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার কথা বলা হচ্ছে, তখন এমন গুজবের কারণে মিছিলকে ঘিরে সাধারণ মানুষের মাঝে করোনা ছড়িয়ে পড়তে পারে। উপজেলার বিভিন্ন মসজিদের মাইকে ‘এলাকাবাসী আপনারা ওঠেন, রাত ২টায় ভূমিকম্প হবে’ বলে প্রচার করা হয়। সাথে সাথে দেওয়া হয় আজান। যার কারণে মানুষ ভয়ে একত্রিত হতে থাকে।

এসব গুজবের বিষয়ে মাধবপুর থানার ভারপ্রাক্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, গুজব রটনাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর