শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গঙ্গানগর উন্নয়ন সংস্থা ও আলো ফাউন্ডেশন এর লিফলেট মাস্ক বিতরণ

প্রতিবেদকের নাম / ৩৩৮
নিউজ আপঃ বুধবার, ২৫ মার্চ, ২০২০, ২:০১ অপরাহ্ন

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :হবিগঞ্জের মাধবপুরে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন গঙ্গানগর উন্নয়ন সংস্থা ও আলো ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে মাধবপুর পৌরসভার বাস ষ্ট্যান্ড, শান্তি পাড়া,শ্যামলী ও গঙ্গানগর এলাকায় করোনাভাইরাস সংক্রমণ রোধে মাস্ক ও সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

 

জীবানু যাতে সংক্রমন না ঘটাতে পারে সেজন্য বিভিন্ন গন পরিবহন ও রাস্তা ঘাটে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। বুধবার মাধবপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শ্যামল বরণ ঋষি উপস্থিত থেকে এ কার্যক্রম উদ্বোধন করেন।

 

আয়োজকরা জানান, তাদের বিভিন্ন সেবামূলক কাজের অংশ হিসেবে করোনাভাইরাস সংক্রমণ রোধে নিম্ন আয়ের মানুষের মাঝে এসব মাস্ক বিনামূল্যে বিতরণ করছে তারা। এ কাজে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানিয়ে করোনাভাইরাসে কাউকে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহ্বান জানান তারা।

 

এসময় উপস্থিত ছিলেন, পরিচালক মোঃ মোজাহের হোসেন রুবেল আনছারী, সহ প্রতিষ্ঠাতা, মোঃ শাহাব উদ্দিন, হৃদয় রিশি তমালসহ সংগঠনের সদস্যরা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share